ঘোষনা/বিজ্ঞপ্তি
bangla font download                           নিবন্ধন| লগইন   English
রাজশাহী সিটি কর্পোরেশনের পরিচ্ছন্ন কার্যক্রম গতিশীলকরণের লক্ষ্যে ওয়ার্ড সচিব, পরিচ্ছন্ন ও মশক নিধন সুপারভাইজারদের সঙ্গে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত (<< পিছনে)

রাজশাহী সিটি কর্পোরেশনের পরিচ্ছন্ন কার্যক্রম গতিশীলকরণের লক্ষ্যে ওয়ার্ড সচিব, পরিচ্ছন্ন ও মশক নিধন সুপারভাইজারদের সঙ্গে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সকালে নগরভবন সম্মেলন কক্ষে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাসিকের দায়িত্বপ্রাপ্ত মেয়র মোঃ নিযাম উল আযীম। মতবিনিময় সভায় বক্তব্য রাখতে গিয়ে দায়িত্বপ্রাপ্ত মেয়র বলেন, জাতীয় পরিবেশ পদক, বায়ুদুষণ রোধে বিশ্বের সেরা নগরীর স্বীকৃতি লাভ আমাদের অর্জন। মহানগরবাসীর সহযোগিতা ও পরিচ্ছন্ন কাজের সঙ্গে সংশ্লিষ্ট সকলের আন্তরিকতার ফলে এ অর্জন সম্ভব হয়েছে। এ অর্জন আমাদের ধরে রাখতে হবে। এ জন্য সংশ্লিষ্ট সকলকে আরও আন্তরিক হবার আহবান জানান তিনি। ময়লা-আবর্জনা নির্দিষ্ট সময়ে অপসারণ ও সেকেন্ডারী পয়েন্টে তা ফেলতে হবে। ড্রেনের পানি প্রবাহ  আটকে সেখানে যেন মশার লার্ভা বংশ বিস্তার লাভ করতে না পারে সেজন্য সঠিকভাবে পানি প্রবাহ চালু রাখতে হবে। যত্রতত্র নির্মাণ সামগ্রী রাস্তার ধারে রেখে যান ও জনচলাচলের অসুবিধা না ঘটে সেজন্য ওয়ার্ড সচিবদের আরও দায়িত্বশীল হবার আহবান জানান তিনি। এ শহরটাকে আরও সুন্দর বসবাসযোগ্য করে গড়ে তুলতে মহানগরবাসীসহ সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

মতবিনিময় সভায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রাসিকের প্রধান নির্বাহী কর্মকর্তা ড. এবিএম শরীফ উদ্দিন। সভায় রাসিকের প্রধান পরিচ্ছন্ন কর্মকর্তা শেখ মোঃ মামুন ডলারসহ বিভিন্ন ওয়ার্ডের সচিব, পরিচ্ছন্ন ও মশক নিধন সুপারভাইজারবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুসন্ধান